ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার অফিসার ইনর্চাজ এসএম জাহিদ ইকবালের সভাপতিত্বে ১৩ই ফেব্রুয়ারি রবিবার বিকেলে থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিং সভাপতি ও আঃলীগ যুগ্ন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, কমিউনিটি পুলিশিং সাঃসম্পাদক ও পৌর আঃলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সহকারী শিক্ষা অফিসার রবিউল ইসলাম সবুজ, ইউনিয়ন চেয়ারম‍্যান আবুল হোসেন, শরৎচন্দ্র, পৌরসভার বিভিন্ন কাউন্সিলর গণ সহ সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

উক্ত ওপেন হাউজ ডেতে মাদক দ্রব‍্যের ব‍্যবহার এবং ক্রয় বিক্রয় প্রতিরোধ বিষয়ে বিভিন্ন নানা পরামর্শ স্হান পায়। চুরি ছিনতাই জুয়া সহ নানা অপ্রতিকর ও সামাজিক অবক্ষয় প্রতিরোধ বিষয়ে খোলামেলা আলোচকরা আলোচনা করেন ও পরে প্রধান অতিথি খোলামেলা ভাবে সকলের প্রশ্নের উত্তর ও সুচিন্তিত পরামর্শ ও দিক নির্দেশনা দেন শেষে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন তদন্ত ওসি আব্দুল লতিফ শেখ।